আর্কাইভ | ঢাকা, রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৬ ১০:২৯:৫৩ পূর্বাহ্ন
Photo
জাস্ট টাইম ডেস্ক
ঢাকা, প্রকাশিতঃ
০৯ জানুয়ারী ২০২২
১২:৪৪:০৩ অপরাহ্ন

খুলনায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৩ শিক্ষার্থী নিহত


খুলনা আলিয়া মাদরাসায় অনুষ্ঠিত আন্তর্জাতিক কিরাত সম্মেলন থেকে ফেরার পথে ট্রাক চাপায় তিন মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ২ মাদরাসা ছাত্র। গতকাল রোববার (৯ জানুয়ারি) রাত একটার দিকে খুলনা-মোংলা মহাসড়কের শ্যামবাগাত নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আব্দুল্লাহ (২৫), আব্দুল গফুর (১২) ও সালাউদ্দিন (১৭)। তারা সবাই বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর মাদরাসার বিভিন্ন ক্লাসের ছাত্র।

হাকিমপুর মাদরাসার শিক্ষক মাওলানা অহিদুজ্জামান বলেন, হাকিমপুর মাদরাসার কয়েকজন ছাত্র মিলে একটি মাহেন্দ্র ভাড়া করে খুলনা আলিয়া মাদরাসায় অনুষ্ঠিত আন্তর্জাতিক কেরাত সম্মেলন গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে শ্যামবাগাত নামক স্থানে পৌঁছালে একটি ট্রাক তাদের চাপা দেয়। এ সময় ঘটনাস্থলে তিন ছাত্রের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় ২ জনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে আব্দুল্লাহর বাড়ি সদর উপজেলার রণবিজয়পুর গ্রামে। সে হাকিমপুর মাদরাসার দাওরা ক্লাসের ছাত্র ও পার্শ্ববর্তী ঢালচাকা মসজিদের ইমাম ছিল। নিহত আব্দুল গফুরের বাড়ি রামপাল উপজেলার চেয়ারম্যান মোড় এলাকায় এবং সালাউদ্দিনের বাড়ি সাতক্ষীরায় বলে জানা গেছে। কাটাখালি হাইওয়ে থানা থেকে নিহতের মরদেহ মাদরাসায় নিয়ে আসা হয়েছে।

কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী বলেন , দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ কাটাখালী হাইওয়ে থানায় এবং আহতদের  উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।