আর্কাইভ | ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ ০৮:০৪:৩৫ পূর্বাহ্ন
Photo
স্টাফ রিপোর্টার
ঢাকা, প্রকাশিতঃ
০২ জানুয়ারী ২০২৩
০৭:০৮:১১ পূর্বাহ্ন

আনসারের  শটগান লুট করেছিল কারা 


নরসিংদী বাজারে কমর্রত দুই আনসার সদস্যের কাছ থেকে লুট হওয়া দুটি শটগান উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দশজন গ্রেপ্তার হয়েছে। পুলিশ বলছে গ্রেফতারকৃতরা ডাকাতদলের সদস্য।

সোমবার দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে জেলার পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম এ তথ্য জানান। তিনি বলেন, ঘটনার পর থেকে সোমবার ভোর ৫টা পর্যন্ত নরসিংদী, মুন্সিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, শরীয়তপুর, মাদারীপুর, বাগেরহাট এবং খুলনার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আশরাফুল আজিম বলেন, তথ্য প্রযুক্তি এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে লুট হওয়া দুটি শটগান, দুই রাউন্ড গুলি এবং এক নারীসহ ১০ ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। এই ঘটনায় জড়িত অন্যান্য ডাকাতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

গত ২৬ ডিসেম্বর রাতে নরসিংদী বাজরের অস্থায়ী আনসার ক্যাম্পে ১৬/১৭ জনের একটি সশস্ত্র ডাকাত দল আনসার সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ১০ রাউন্ড গুলিসহ দুটি শটগান লুট করে। এ ঘটনায় আনসার ভিডিপির জেলা কমান্ডেন্ট তানজিনা বিনতে এরশাদ বাদী হয়ে নরসিংদী সদর থানায় একটি মামলা দায়ের করেন। তানজিনা বিনতে এরশাদ বলেন, দুটি অস্ত্র এবং দুই রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। এখনও আট রাউন্ড গুলি উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।