আর্কাইভ | ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১, ১৩ রবিউস সানি ১৪৪৬ ০৮:২৭:৩১ অপরাহ্ন
Photo
স্টাফ রিপোর্টার
ঢাকা, প্রকাশিতঃ
৩১ জানুয়ারী ২০২৪
০৬:৫৫:০২ পূর্বাহ্ন

কোনো গুজবে কান দিবেন না : আইজিপি


বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বলেছেন, ‘ইজতেমার আয়োজকদের সাথে সমন্বয় করে টঙ্গী বিশ্ব ইজতেমা ময়দানের সার্বিক নিরাপত্তা পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। বিশ্ব ইজতেমার পুরো ময়দান নিরাপত্তা চাদরে ঢাকা থাকবে।’


বুধবার ( ৩১ জানুয়ারি) দুপুরে টঙ্গী বিশ্ব ইজতেমা ময়দানের পাশে স্থাপিত পুলিশের নিয়ন্ত্রণ কক্ষে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।


আইজিপি বলেন, যেকোনো পরিস্থিতি ও চ্যালেঞ্জ মোকাবেলায় বাংলাদেশ পুলিশের সক্ষমতা রয়েছে এবং আমাদের সদস্যদের প্রতি আস্থা রয়েছে। আমরা ইতোমধ্যে তাদের ব্রিফিং দিয়েছি, প্রশিক্ষণ দিয়েছি। কে কোথায় কিভাবে কখন ডিউটি পালন করবেন এবং কোন পরিস্থিতিতে কিভাবে দায়িত্ব পালন করতে হবে তার জন্য আমরা তাদের প্রস্তুত করেছি।

তিনি দেশের নাগরিকদের উদ্দেশে বলেন, ‘আপনারা কোনো গুজবে কান দিবেন না। একটি মহল দেশের শান্তি শৃঙ্ক্ষলা নস্যাৎ করতে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করে। বিভিন্ন দল গ্রুপ-সম্প্রদায়ের মাঝে বিবেদ সৃষ্টির মাধ্যমে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। তাদের গুজবে নাগরিকরা কান দিবেন না।’

ব্রিফিং সঞ্চালনা করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: মাহবুবুল আলম। এসময় নৌ ও টুরিস্ট-সহ পুলিশের বিভিন্ন বিভাগ ও ইউনিটের উধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।