September 21, 2019, 6:42 am


ভারতে গোবর নিয়ে বিরোধের জেরে গুলি করে হত্যা!

ভারতে গোবর নিয়ে বিরোধের জেরে গুলি করে হত্যা!

এখনবাংলা.কম: ভারতের উত্তরপ্রদেশের একটি দৈনিক পত্রিকার সাংবাদিক আশিস জানওয়ানি ও তার ভাইকে গুলি করে হ’ত্যা করেছে সন্ত্রাসীরা। দীর্ঘদিন ধরেই এলাকার মাফিয়ারা ওই সাংবাদিককে হত্যার হু’মকি দিচ্ছিল বলে অভিযোগ রয়েছে।

এর পরেই হ’ত্যাকাণ্ডের ঘটনা ঘটলো। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগ বেশ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে দেশটির পুলিশ। নিহতের পরিবারের অভিযোগ, উত্তরপ্রদেশের বহুল পরিচিত একটি হিন্দি খবরের কাগজে কাজ করতেন আশিস জানওয়ানি।

আশিস পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। গোবর রাখা নিয়ে গণ্ডগোলের জেরেই এই ঘটনা ঘটেছে। তাদের প্রতিবেশী মহিপাল বাড়িতে ঢুকে গুলি করে খুন করেছে আশিস এবং আশুতোষকে।স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরেই স্থানীয় মদ মাফিয়াদের সঙ্গে বিরোধ চলছিলো আশিসের।

তাদের বিরুদ্ধে খবর প্রকাশ করার জন্য আশিসকে হু’মকিও দেওয়া হচ্ছিলো। বিষয়টি পুলিশকে বারবার জানালেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। পাশাপাশি এক প্রতিবেশী মহিপালের সঙ্গেও বাড়ির পাশে গোবর রাখা নিয়ে বিরোধ ছিলো ওই সাংবাদিকের। বেশ কয়েকবার বিষয়টি নিয়ে উভয়পক্ষের মধ্যে ঝামেলাও হয়েছে।

এই দুটি ঘটনার জেরেই বাড়িতে ঢুকে আশিস ও তার ভাইকে গু’লি করা হয় বলে অভিযোগ প্রতিবেশীদের। পুলিশ সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে একদল সন্ত্রাসীর সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন আশিস ও তার ভাই। এর কয়েকদিন পরেই তাদের গু’লি করা হলো।

হত্যার দিন ঘটনাস্থলেই মৃ’ত্যু হয় আশিসের ভাইয়ের। হাসপাতালে চিকিত্সা চলাকালীন মৃ’ত্যু হয় আশিসের। এই ঘটনার পরেই উত্তেজিত হয়ে পড়ে বিক্ষোভ দেখাতে থাকেন ওই এলাকার বাসিন্দারা।
আরও পড়ুন: ভারতের সেনা কর্মকর্তারা কাশ্মিরিদের পক্ষে সুপ্রিম কোর্টে চ্যালেঞ্জ করলেন

এবার কোরবানিতে ১০ হাজার চামড়া নষ্ট হয়েছে





© All rights reserved © 2017 ThemesBazar.Com
Design & Developed BY Popular-IT.Com