আবরারকে আরো মারতে হবে, ও মরেনি নাটক করছে: অমিত সাহা

এখনবাংলা: আবরারের শেষ সময়ের প্রত্যক্ষদর্শী আরাফাত ও আহনাফরা পুরো ঘটনা বর্ণনা করে বলেন, তিন-চার মিনিট আগে তিনি যদি সেখানে উপস্থিত হতে পারতাম,

তাহলেও হয়তো আবরারকে বাঁচানো যেত। আরাফাত আরো বলেন, পৌনে ২টার দিকে আমি যখন ডাইনিংয়ের দিকে যাচ্ছিলাম তখন আমাদের রুমের বারান্দার সামনে আবরারের দেহ কাপছিলো।

আমি সেখানে (২০১১ নম্বর কক্ষ) গিয়ে বলেছি আববার অ’সুস্থ, তাকে দ্রু’ত হাসপাতালে নিতে হবে। এ সময় আমাকে অমিত সাহা বলেছে, আবরার অ’ভিনয় করছে। ও শিবির করে।

আমরা পুলি’শকে খবর দিয়েছি। পু’লিশ এসে ওকে নিয়ে যাবে। এ সময় হ’ত্যাকা’রীদের কেউ কেউ বলছিল, আব’রার এখনো ম’রেনি ওকে আ’রো মা’রতে হবে।

আরো পড়ুন>> কাঁকরোলের সঙ্গে পরিচিতি রয়েছে আমাদের সকলের। এই সবজিটি খেতে অনেকেই পছন্দ করেন না। আর যারা পছন্দ করেন তাদের জন্য তো

বটেই এবং যারা কাঁকরোল খেতে পছন্দ করেন না তারাও জেনে নিন কী কী গুণ আছে এই সবজিতে। ওজন কমাতে: ১০০ গ্রাম কাঁকরোলে মাত্র ১৭ ক্যালরি থাকে।

তাই ওজন কমাতে অবশ্যই কাঁকরোল খেতে পারেন। হজম শক্তিও বাড়ায় কাঁকরোল। এছাড়া এটি একটি লো ক্যালারির সবজি এবং এতে ফাইবার থাকায় দীর্ঘক্ষণ আপনার পেট ভরা রাখতে সাহায্য করবে এই সবজি।

ফেসবুকে আমরা