Breaking News :

আওয়ামী লীগ নেতার সংখ্যাই বেশি নজরদারিতে

এখনবাংলা.কম:বেশ কিছু নেতার ওপর বিদেশ যাওয়ার ব্যাপারে নজরদারি রয়েছে আ.লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ।

এদের মধ্যে আওয়ামী লীগ নেতার সংখ্যাই বেশি।মঙ্গলবার বেলা ১২টার দিকে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এ বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। দলের বা সরকারের উচ্চপর্যায়ে কোনো আলাপ-আলোচনা এখন পর্যন্ত হয়নি ক্যাসিনো নিয়ে কোনো নীতিমালা হচ্ছে বা হবে কিনা’- এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন।

আরও পড়ুন: শাশুড়ির আ’ত্মহ’ত্যা পুত্রবধূর ছেলে না হওয়ায়

ছেলের ঘরে পুত্রসন্তান হবে বড় আশা নিয়ে অপেক্ষায় ছিলেন। সোনার লকেট দিয়ে নাতির মুখ দেখবেন। সেজন্য কষ্ট করে কিছু টাকাও জমিয়েছিলেন। কিন্তু তার সব আশা ধূলিসাৎ করে কন্যাসন্তানের জন্ম দেন তার পুত্রবধূ। এ ঘটনায় মনের দুঃখে বিষ খেয়ে আত্মঘাতী হয়েছেন ওই নারী।এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের নদিয়া জেলায়।

আ’ত্মঘা’তী হওয়া ওই নারীর নাম আন্না। চার ছেলে আর দুই মেয়েকে নিয়ে সুখের সংসার ছিলো তার। তার বড় ছেলে গৌতম মণ্ডল কয়েক বছর আগে বিয়ে করেন। গত ১৪ সেপেটম্বর তার স্ত্রী স্থানীয় এক হাসপাতালে এক শিশুকন্যার জন্ম দেন। কিন্তু ছেলের ঘরে পুত্রসন্তান না হওয়ায় খুব কষ্ট পেয়েছিলেন ওই নারী। এ নিয়ে মানসিক অবসাদে ভুগতে থাকেন তিনি। খাওয়া দাওয়া এক প্রকার ছেড়েই দেন।

এ নিয়ে তার বড় ছেলে বলেন, ‘মা আশা করেছিলেন আমার ছেলে হবে। মায়ের ইচ্ছা ছিল নাতিকে সোনার লকেট দেবেন। টাকা জমিয়ে অনাগত নাতির জন্য সোনার লকেটও কিনে রেখেছিলেন।’ গত শনিবার ছেলের বউ আর নাতনিকে নিয়ে হাসপাতাল থেকে বাড়িও ফিরেন একসঙ্গে। ওই রাতেই নিজের ঘরে বি’ষ খান তিনি। টের পেয়ে বাড়ির লোকজন দ্রুত তাকে তেহট্ট হাসপাতালে ভর্তি করে। রোববার দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান ওই নারী। নেমে এসেছে শোকের ছায়া এ ঘটনায় গোটা পরিবারে।

এখনবাংলা/এস.আর.